জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০১৮ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের চলমান মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।
কর্মসূচির মধ্যে রয়েছে, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর নেতৃত্বে ১৫ আগস্ট সকালে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, সকাল ৮.০০টায় ৩২ ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন ও বিশেষ দোয়া মাহফিলে অংশগ্রহণ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, সংসদ সদস্য কবি কাজী রোজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড এর সাবেক সিনিয়র ভাইস চেয়ারম্যান ইসমত কাদির গামা ও সংগঠনের উপদেষ্টা বাংলাদেশ পুলিশের সাবেক ডিআইজি মোঃ তোফাজ্জল হোসেন।
সকাল ১১.০০টা থেকে কেন্দ্রীয় কার্যালয়ে কোরআনখানি, দুপুরে বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে দুঃস্থ্যদের মাঝে খাবার বিতরণ, বিকাল ৫.০০টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় ৫১,৫১/এ পুরানা পল্টন (৯ম তলা), ঢাকায় ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। আলোচনাসভায় সভাপতিত্ব করবেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল। অনুষ্ঠানে সংগঠনের নেতাকর্মী ছাড়াও দেশবরেণ্য বুদ্ধিজীবীগণ অংশগ্রহণ করবেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন