যশোরের বেনাপোলে ইমিগ্রেশনে হত্যা মামলার আসামী আটক

যশোরের বেনাপোলে ইমিগ্রেশনে হত্যা মামলার আসামী আটক

বাংলাদেশ সংবাদ (যশোর প্রতিনিধি)- বাংলাদেশ থেকে বৈধ পাসপোর্ট ভিসা নিয়ে ভারতে পালানোর সময় বেনাপোল ইমিগ্রেশন পুলিশ আবু রায়হান জিনাতুল আলম(৪০)নামে এক হত্যা মামলার আসামীকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সে বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট পুলিশ তাকে আটক করে।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ মাসুম বিল্লাহ জানান,পূর্বে থেকেই ইনফরমেশন ছিল হত্যা মামলার আসামী আবু রায়হান জিনাতুল আলম চেকপোস্ট দিয়ে পালিয়ে ভারতে যাবে। সে মোতাবেক বর্হিগমন কাউন্টারে কর্মরত সকল অফিসারদের সতর্ক করা হয়।এবং জিনাতুল আলমের পাসপোর্ট নং নজরদারিতে রাখা হয়।দুপুর ১টায় সে ইমিগ্রেশন কাউন্টারে পাসপোর্ট জমা দিলে যাচাই বাছাই করে তাকে আটক করা হয়।আটক আবু রায়হান জিনাতুল রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার বাস পুকুরিয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

তার নামে বগুড়া জেলার কাহালু থানায় হত্যা মামলা রুজু আছে।এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বেনাপোল ইমিগ্রেশন পুলিশ আবু রায়হান জিনাতুল আলম নামে এক ব্যক্তিকে আটক করে থানায় হস্তান্তর করেছে।বগুড়া থানা পুলিশ আসামীকে নেয়ার জন্য বেনাপোলের উদ্দেশ্যে রওনা হয়েছে।তারা এসে পৌঁছালে তাদের হাতে আসামিকে তুলে দেয়া হবে।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন