শিক্ষা মানুষের সুপ্ত গুণাবলি বিকশিত করে- লায়ন মোঃ গনি মিয়া বাবুল

শিক্ষা মানুষের সুপ্ত গুণাবলি বিকশিত করে- লায়ন মোঃ গনি মিয়া বাবুল

বাংলাদেশ সংবাদ- বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, শিক্ষা মানুষের সুপ্ত গুণাবলি বিকশিত ও প্রসারিত করে। মানবিক ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠা করতে শিক্ষাক্রমে সৃজনশীল ও নৈতিক শিক্ষা আরো অধিক অন্তর্ভূক্ত করা প্রয়োজন। তিনি আরো বলেন, দেশের উন্নয়ন-অগ্রগতি টেকসই করতে সুশিক্ষা ও মানবিক মূল্যবোধ প্রত্যেকের মধ্যে জাগ্রত করতে হবে। নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় সৃজনশীল শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে।
গাজীপুর সদরের নয়াপাড়াস্থ সৃজনশীল স্কুল এন্ড কলেজের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১৮ ডিসেম্বর সোমবার স্কুল মাঠে দিনব্যাপী আয়োজিত স্মৃতিচারণ, কবিতা আবৃত্তি, একক অভিনয়, মঞ্চনাটক, সঙ্গীতানুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, ডিসপ্লে প্রদর্শন, রচনা প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ কিন্ডারগাটেন এসোসিয়েশন, গাজীপুর জেলা শাখার আহ্বায়ক এস এম কাজল রানা এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহমুদা ইয়াসমিন, সৃজনশীল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাদিকুল ইসলাম সেলিম এর সঞ্চালনায় শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

নির্বাচনে কোন কর্মকর্তা নিরপেক্ষতা হারালে সাথে সাথে ব্যবস্থা নেওয়া হচ্ছে : ইসি আনিছ