লায়ন গনি মিয়া বাবুল শেরে বাংলা সম্মাননা পদকে ভূষিত

লায়ন গনি মিয়া বাবুল শেরে বাংলা সম্মাননা পদকে ভূষিত

 

বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থার স্থায়ী পরিষদের চেয়ারম্যান লায়ন মোঃ গনি মিয়া বাবুল ‘শেরে বাংলা সম্মাননা পদক ২০১৮’ এ ভূষিত হয়েছেন। বাংলাদেশ ক্রাইম জার্নালিস্ট ফাউন্ডেশন এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৭ জুলাই বিকেলে ঢাকার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তাঁকে এই সম্মাননা পদক প্রদান করা হয়।
সাংবাদিকতা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় লায়ন মোঃ গনি মিয়া বাবুলকে এই সম্মাননা পদক আনুষ্ঠানিকভাবে প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মুহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ, জাতীয় পার্টি (জেপি)’র অতিরিক্ত মহাসচিব বীরমুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী ও আওয়ামী লীগ নেতা এড. বলরাম পোদ্দার। দৈনিক নবচেতনা পত্রিকার নির্বাহী সম্পাদক রেদুয়ান খন্দকার এর সভাপতিত্বে ও বাংলাদেশ ক্রাইম জার্নালিস্ট ফাউন্ডেশন এর সভাপতি লায়ন সালাম মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য লায়ন মোঃ গনি মিয়া বাবুল ১৯৮৬ সাল থেকে সুনামের সাথে সাংবাদিকতা করে আসছেন। তিনি সংবাদপত্র ও গণমাধ্যমের উন্নয়নে দীর্ঘদিন যাবৎ নিরলসভাবে কাজ করছেন। তিনি তার নিজ জন্মস্থান গাজীপুর জেলার শ্রীপুরে স্কুল, মসজিদ, মাদরাসা, শিশু ও গণশিক্ষা কেন্দ্র প্রভৃতি জনহিতকর প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। সমাজসেবায় ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় তিনি ইতিমধ্যে জাতীয় ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শতাধিক সম্মাননা ও পদকে ভূষিত হয়েছে। তিনি এই পদকে ভূষিত হওয়ায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ তাকে অভিনন্দন জানিয়েছেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন