বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনের ফলে বিশে^ বাংলাদেশের মর্যাদা বেড়েছে ……লায়ন মোঃ গনি মিয়া বাবুল

বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনের ফলে বিশে^ বাংলাদেশের মর্যাদা বেড়েছে ……লায়ন মোঃ গনি মিয়া বাবুল

বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, বঙ্গবন্ধু স্যাটেলাইট মহাকাশে উৎক্ষেপনের ফলে বিশে^ বাংলাদেশের মর্যাদা ও ভাবমূর্তি বেড়েছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার দুরদৃষ্টি দক্ষতা ও গতিশীল নেতৃত্বের ফলে দেশের এই গৌরবোজ্জ্বল মর্যাদা অর্জন করা সম্ভব হয়েছে। এই স্যাটেলাইট উৎক্ষেপনের ফলে বাংলাদেশে উন্নয়ন-অগ্রগতি আরো তরান্বিত হবে। দেশের এই উন্নয়ন অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ও তাঁর মনোনীতদের ভোট প্রদান করে জয়যুক্ত করতে হবে। তিনি সকলকে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে স্বীয় দায়িত্ব পালন করার আহ্বান জানান।
কৃষক শ্রমিক পার্টি- কেএসপি এর উদ্যোগে ২৩ মে বিকেলে ঢাকার তোপখানা রোডস্থ বিএনএ কনফারেন্স হলে আয়োজিত ‘বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপন, নতুন উচ্চতায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান আলোচক হিসেবে তিনি এসব কথা বলেন। কৃষক শ্রমিক পার্টি-কেএসপি এর সভাপতি লায়ন সালাম মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী বিএনএ জোট-এর চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, বিএনএ জোটের মহাসচিব মেজর (অবঃ) ডা. শেখ হাবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনএ জোটের সিনিয়র যুগ্ম মহাসচিব মোঃ আককাস আলী খান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান মিজান সরদার ও বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের চেয়ারম্যান আশরাফ আলী হাওলাদার।
আলোচনা শেষে দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন, লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন