মিশা-জায়েদ পুনরায় নির্বাচিত; ইতিহাস গড়তে পারলেন না মৌসুমি

মিশা-জায়েদ পুনরায় নির্বাচিত; ইতিহাস গড়তে পারলেন না মৌসুমি

বাংলাদেশ সংবাদ – বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে টানা দ্বিতীয়বারের মতো সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মিশা সওদাগর ও জায়েদ খান নির্বাচিত হয়েছেন।

ভোট গণনা শেষে শুক্রবার দিনগত রাত দুই টার দিকে নির্বাচন কমিটির প্রধান ইলিয়াস কাঞ্চন আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

১৮টি পদের সবকটিতে মিশা-জায়েদ প্যানেলের সদস্যরা বিজয়ী হন।

শুক্রবারের এই নির্বাচনে ভোট পড়ে ৩৮৬টি, মোট ভোটার সংখ্যা ৪৪৯টি। এর মধ্যে বৈধ ব্যালট ৩৫২ টি। বাকি ৩৪ টি ব্যালট বাতিল হয়। সভাপতি পদে মিশা সওদাগর পেয়েছেন ২২৭ টি ভোট, সভাপতি পদে অন্য প্রার্থী মৌসুমি পেয়েছেন ১২৫ ভোট। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান পেয়েছেন ২৮৪ টি ভোট এবং সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা পেয়েছেন ৬৮ টি ভোট। এছাড়া সহ- সভাপতি পদে মনোয়ার হোসেন ডিপজল ৩১১ ভোট, রুবেল পেয়েছেন ২৯৩ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচিত হওয়ার পর মিশা সওদাগর বলেন, সবার দোয়া ও ভালোবাসায় আমরা জয়ী হতে পেরেছি। চলচ্চিত্রের সব শিল্পী, কলাকুশলীসহ এফডিসির সবার কাছে আমি কৃতজ্ঞ। শিল্পীদের সবাইকে নিয়ে চলচ্চিত্রের উন্নয়নে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন মিশা।

সবাইকে ধন্যবাদ জানিয়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘চলচ্চিত্র শিল্পীরা যাতে সম্মানের সঙ্গে মাথা উঁচু করে বাঁচতে পারে, আমরা সেই ব্যবস্থা করব। শিল্পীরা কেউ হারেনি। আমরা আগামীতে যেনো বিগত বছরের কাজের গতিটা ধরে রাখতে পারি সবার কাছে এই দোয়াই চাই।’

নির্বাচিত অন্যরা হলেন– সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠ‌নিক সম্পাদক সুব্রত, আন্তর্জা‌তিক বিষয়ক সম্পাদক মামনুন ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যা‌কি আলমগীর, ক্রীড়া ও সংস্কৃ‌তি সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ ফরহাদ হো‌সেন।

কার্যনির্বাহী পরিষদ সদস্যরা হ‌লেন– অঞ্জনা, রাজিনা, অরুণা বিশাস, আলীরাজ, বাপ্পা রাজ, আফজাল শরীফ,মারুফ, আসিফ ইকবাল, আলেক জাল্ডার, জেসমিন, জয় চৌধুরী।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন