রোজা মানুষকে পরিশুদ্ধ করে – লায়ন গনি মিয়া বাবুল

রোজা মানুষকে পরিশুদ্ধ করে – লায়ন গনি মিয়া বাবুল

বাংলাদেশ সংবাদ – বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, রোজা মানুষকে পরিশুদ্ধ করে। মানুষের নৈতিকতা উন্নয়নে রোজা খুবই সহায়ক। রোজা মানুষের মানবিক গুণাবলী বিকশিত ও প্রসারিত করে। পবিত্র রমজান মাসে মহান আল্লাহ তায়ালা তাঁর বান্দাদের জন্যে রোজাসহ অসংখ্য নিয়ামত প্রদান করেছেন। আল্লাহর নৈকট্য ও সন্তুষ্টি লাভের সর্বোত্তম সময় পবিত্র রমজান মাস।
পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোকিত মানুষের জন্যে ফাউন্ডেশনের উদ্যোগে ২৪ মে বিকেলে ঢাকার বাগিচা রেষ্টুরেন্টে আয়োজিত ‘পবিত্র মাহে রমজানে তাৎপর্য ও গুরুত্ব’ শীর্ষক আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা, দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ও ইফতার মাহফিলের সভাপতি ও প্রধান আলোচক হিসেবে তিনি এসব কথা বলেন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিচারপতি সিকদার মকবুল হক, বাংলাদেশ গণআজাদী লীগের মহাসচিব মুহাম্মদ আতাউল্লাহ খান, শাহালম চুন্নু, এইচ এম আরমান চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে স্ব স্ব ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় কয়েকজনকে সম্মাননা ক্রেস্ট প্রদান এবং দুঃস্থ মানুষদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়। আলোচনা শেষে দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন