পাকিস্তান বিশ্বকাপ দলে আমির, ওয়াহাব ও আসিফ

পাকিস্তান বিশ্বকাপ দলে আমির, ওয়াহাব ও আসিফ

বাংলাদেশ সংবাদ – পাকিস্তান বিশ্বকাপ দলে এসেছেন মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও আসিফ আলী। বাদ পড়েছেন আবিদ আলী, ফাহিম আশরাফ ও জুনায়েদ খান।

ইংল্যান্ডের বিপক্ষে সদ্য শেষ হওয়া সিরিজে প্রতিটি ম্যাচই হেরেছে পাকিস্তান। বিশ্বকাপের আগে তাই স্কোয়াডে তিনটি পরিবর্তন এনেছে তারা।
পাকিস্তান দলের প্রধান নির্বাচক ইনজামাম উল হক আজ এক সংবাদ সম্মেলনে জানান, আসিফ বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন। ক্যান্সারে আক্রান্ত হয়ে রবিবার যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া কন্যা নুর ফাতিমার দাফন শেষে দলের সঙ্গে যোগ দেবেন আসিফ।

অফ ফর্মে থাকায় ইংল্যান্ড বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি পেস তারকা মোহাম্মদ আমিরের। শুধু তাই নয় জায়গা হয়নি বিশ্বকাপ পূর্ববর্তী ইংল্যান্ড সিরিজেও। তবে শেষ দিকে ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের জায়গা করে নেন আমির। 
প্রাথমিক স্কোয়াডে থাকা পেসার জুনায়েদ খান, ফাহিম আশরাফ এবং আবিদ আলিকে বাদ দিয়েছে পাকিস্তান। ইংলিশদের বিপক্ষে বল হাতে কার্যকরী ছিলেন না জুনায়েদ এবং ফাহিম।

পাকিস্তানের চূড়ান্ত বিশ্বকাপ স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, মোহাম্মদ আমির, আসিফ আলি এবং ওয়াহাব রিয়াজ।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন