চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলায় অসহায় ও কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত

চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলায় অসহায় ও কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত

বাংলাদেশ সংবাদ- কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধে চলমান কঠোর লকডাউনে আজ চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলায় অসহায়, কর্মহীন ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ফেনীতে আজ ২০০জন কর্মহীন পরিবহণ শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসের মাধ্যমে করোনায় কর্মহীন এসব শ্রমিকদের প্রত্যেককে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ প্যাকেট সেমাই, ১ লিটার তেল, ১ কেজি লবণ ও ১ কেজি চিনি প্রদান করা হয়।

এদিকে চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ আজ জেলা স্টেডিয়ামে ২৩৭ জন বেদে এবং তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দেন। এছাড়া তাৎক্ষণিকভাবে ৫০ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবারের প্যাকেট তুলে দেয়া হয়। চাঁদপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন ও চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম দেওয়ান-সহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। তাছাড়া জেলা প্রশাসনের হটলাইন নাম্বারে ফোন করে ত্রাণ সহায়তা প্রার্থী ৫০ জনের বাড়িতে স্বেচ্ছাসেবক টিমের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হয়েছে।

লক্ষ্মীপুর জেলায় আজ জেলা প্রশাসন কর্তৃক প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১৯০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণসামগ্রী হিসেবে প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ ও ১লিটার সয়াবিন তেল প্রদান করা হয়।

এদিকে নোয়াখালী জেলা প্রশাসনের সহযোগিতায় আজ ৩১৫টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিস। এ সময় প্রতিটি পরিবারকে ত্রাণসামগ্রী হিসেবে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ২ লিটার তেল ও হলুদ-মরিচের প্যাকেট প্রদান করা হয়।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন