মাদ্রাসার ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা, দুই শিক্ষক আটক

মাদ্রাসার ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা, দুই শিক্ষক আটক

বাংলাদেশ সংবাদ- কালীগঞ্জের জাঙ্গালিয়ায় ‘মরাশ জান্নাতুল বাকী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার’ ভেতরে আদিল (৪) নামে এক মাদ্রাসা ছাত্রকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। নিহত আদিল ওই মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি জোবায়ের আহমেদের ছেলে। সে তার বাবা মায়ের সঙ্গে মাদ্রাসায় থাকতো এবং মাদ্রাসার ছাত্র ছিল। স্থানীয়দের সহযোগীতায় বুধবার রাত ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক এ কথা জানান।

ওসি বলেন, ‘হত্যায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।’

হত্যায় জড়িত সন্দেহে ওই মাদ্রাসার সহকারী শিক্ষক জোনায়েত আহমেদ (৩০) ও খাইরুল ইসলামকে (২৫) আটক করেছে পুলিশ।

স্থানীয় রিয়াজ উদ্দিন জানায়, বুধবার বিকেলে আদিল মাদ্রাসার পাশের মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে তাকে খুঁজে না পেয়ে মসজিদের মাইকে ঘোষণা করা হয়। এই সংবাদে গ্রামবাসী এসে মাদ্রাসার পুকুরসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে আদিলককে না পেয়ে মাদ্রাসার কক্ষে খোঁজতে থাকে। এক পর্যায় মাদ্রাসায় কর্মরত সহকারী শিক্ষক জোনায়েত আহমেদ ও খাইরুল ইসলামের চলাফেরা দেখে সন্দেহ হলে ওই দুই শিক্ষককে জিজ্ঞাসাবা করে। পরে তাঁরা আদিল শ্বাসরোধে হত্যা করেছে বলে স্বীকার করে এবং তাদের দেওয়া তথ্যে জোনায়েদ আহমেদের কক্ষে থাকা কেবিনেটের ড্রয়ার থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

পরে রাত নয়টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাল মর্গে পাঠায় পুলিশ।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন