‘গোলাপি জ্বর’ নিয়ে কথা বললেন বিরাট কোহলি

‘গোলাপি জ্বর’ নিয়ে কথা বললেন বিরাট কোহলি

বাংলাদেশ সংবাদ – ইন্দোর টেস্টে টসে হেরে ফিল্ডিং পেয়ে খুশি হয়েছিলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। ভবিষ্যদ্বাণী করে বলেছিলেন- ‘এই উইকেটে সকালে পেসাররা ভয়ঙ্কর মূর্তি ধারণ করবে। যে কোনও ব্যাটসম্যানের পক্ষেই সেই চ্যালেঞ্জ নেয়াটা সহজ হবে না।’ তবে এবার আর উইকেট নিয়ে কোনও ভবিষ্যদ্বাণী নয়, বরং কলকাতায় গোলাপি বলে দিবারাত্রির টেস্ট নিয়ে বাংলাদেশ ও ভারতের ক্রিকেটপ্রেমীদের মধ্যে চলমান ‘গোলাপি জ্বর’ নিয়ে কথা বলেছেন কোহলি।

নিজেকে সৌভাগ্যবান উল্লেখ করে তিনি বলেন, ‘এমন একটি ম্যাচে থাকতে পারছি, আমরা সৌভাগ্যবান। গোলাপি বলের টেস্ট নিয়ে আমরা রোমাঞ্চিত। অনেক বিশেষ ব্যক্তিত্ব আসবেন, স্নায়ুচাপ থাকবে, রোমাঞ্চকর ও স্মরণীয় হবে এই টেস্ট।’

ইডেন গার্ডেনে শুরু হতে যাওয়া শুক্রবারের টেস্ট ম্যাচকে ২০১৬ সালে টি-২০ বিশ্বকাপে এই ভেন্যুতেই পাকিস্তানের বিপক্ষে ম্যাচের সঙ্গে তুলনা করেছেন ভারত অধিনায়ক।

কোহলি বলেন, ‘চারদিন আগেই সব টিকিট বিক্রি হয়ে গেছে। গ্যালারি কানায় কানায় পূর্ণ থাকবে। বিপুল সংখ্যক দর্শকের সামনে পারফর্ম করা দারুণ এক ব্যাপার যেকোনও খেলোয়াড়ের জন্য। আমরা সবাই এই টেস্ট নিয়ে মুখিয়ে আছি।’

তবে দিবারাত্রির টেস্টের ভবিষ্যত নিয়ে তেমন একটা আশার কথা শোনা গেল না কোহলির মুখে। বরং টেস্টে প্রতিদিনের সকালের সেশনটায় ব্যাটসম্যানদের যে স্নায়ুচাপ সেটিকেই টেস্টের মূল সৌন্দর্য বলে মনে করেন সময়ের সেরা এই ব্যাটসম্যান।

একই সঙ্গে কোহলি মনে করেন, টেস্টকে আরও জনপ্রিয় করতে একটা টেস্ট পঞ্জিকা থাকা উচিত। এর পর ভারত কোন ভেন্যুতে কার বিপক্ষে খেলবে দর্শকরা সেটি আগে থেকে জানতে পারলে টেস্ট ম্যাচের প্রতি আগ্রহ আকর্ষণ আরও বাড়বে।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন