লোকমান এখনো কিভাবে বিসিবির পদে আছেন – কাদের

লোকমান এখনো   কিভাবে বিসিবির পদে আছেন – কাদের

বাংলাদেশ সংবাদ -ক্যাসিনো কাণ্ডে গ্রেফতার হওয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার স্বপদে থাকা নিয়ে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে সচিবালয়ে সেতু মন্ত্রণালয়ের নিজ কার্যালয়ে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেছেন, ‘লোকমান এখনও কি করে বিসিবি’র পরিচালক থাকে? অভিযোগ আসার পরপরই তো তার ওই পদে থাকা উচিত ছিল না।’ বিষয়টি নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে কথা বলেছেন বলেও জানান ওবায়দুল কাদের।

ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে গত ২৫ সেপ্টেম্বর রাতে রাজধানীর মনিপুরীপাড়ার বাসা থেকে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেফতার করে র‌্যাব।

বাংলাদেশের ক্রিকেটের উত্থানের অন্যতম কারিগর মোহাম্মদ আশরাফুলসহ আল-আমিন, আরাফাত সানি, নাসির হোসেন, সাব্বির হোসেনসহ অনেকে ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ আসা মাত্রই তাদের বিরুদ্ধে অ্যাকশন নিতে দেখা গেছে বিসিবিকে।

কিন্তু নাজমুল হাসান পাপনের বন্ধু হিসেবে পরিচিত লোকমানকে সুনির্দিষ্ট অভিযোগে গ্রেফতার করলেও তার বিরুদ্ধে অ্যাকশন নিতে দেখা যায়নি দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাকে। এনিয়ে সমালোচনাও কম হয়নি। সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতেও হয়েছে পাপনকে। এরপরও স্বপদে বহাল আছেন লোকমান ভূঁইয়া।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন