ঈদ উপলক্ষে পরিবহন ভাড়ায় নৈরাজ্য চলছে – ন্যাপ

ঈদ উপলক্ষে পরিবহন ভাড়ায় নৈরাজ্য চলছে – ন্যাপ

বাংলাদেশ সংবাদ – পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারাদেশে সড়ক, নৌ ও আকাশ পথে অতিরিক্ত ভাড়া আদায়ের মাধ্যমে নৈরাজ্য চলছে অভিযোগ করে দ্রুত এর বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণে সরকারের প্রতি অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি- বাংলাদেশ ন্যাপ।

রোববার (২ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এ অনুরোধ জানিয়েছেন।

তারা বলেন, গত কয়েকদিন ট্রেনের সিডিউল লন্ডভন্ড হওয়ায় রেলপথের যাত্রী সাধারণ অবর্ণনীয় দুর্ভোগের শিকার হচ্ছেন, সড়কের অবস্থা অন্যান্য সময়ের চাইতে ভালো থাকলেও ভাড়া নৈরাজ্য ও যাত্রী হয়রানি চলছে অহরহ। সড়ক পথে প্রায় রুটেই অতিরিক্ত ভাড়া আদায়ের নৈরাজ্যের শিকার হচ্ছেন যাত্রীরা।

নেতৃদ্বয় আরও বলেন, রেলপথে বেশিরভাগ ট্রেনের শিডিউল লন্ডভন্ড থাকায় রেলপথের যাত্রীসাধারণ পরিবার-পরিজন নিয়ে স্টেশনে এসে অবর্ণনীয় দুর্ভোগের শিকার হচ্ছেন। আকাশপথে কোনো কোনো পথে ঈদযাত্রার টিকিট তিন থেকে চার গুণ বাড়তি মূল্যে টিকিট কিনতে হচ্ছে।

এ সকল অরাজকতা থেকে জনগণকে বাঁচাতে সরকারের সংশ্লিষ্ট মন্ত্রী ও কর্তৃপক্ষকে যথাযথ কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি জানান তারা।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন