নরেন্দ্র মোদীকে শেখ হাসিনার অভিনন্দন

নরেন্দ্র মোদীকে শেখ হাসিনার অভিনন্দন

বাংলাদেশ সংবাদ – প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতীয় লোকসভা নির্বাচনে বিজেপি বিশাল জয় পাওয়ায় ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ফোন করেছিলেন এবং ভারতের ১৭ তম লোকসভা নির্বাচনে তাঁর দল জয়লাভ করায় তাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।”

এসময় ফোনে শেখ হাসিনা বলেন, সরকার ও জনগণের পক্ষ থেকে, আমার পার্টি এবং আমার পক্ষ থেকে আমি ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বে ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স (এনডিএ) এর বিশাল বিজয়ে আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। ভারতে ১৭ তম লোকসভা নির্বাচনে আপনার গতিশীল নেতৃত্ব আপনার দলকে এ বিজয় এনে দিয়েছে।

পাঁচ মিনিটেরও বেশি সময় ধরে টেলিফোন কথোপকথনের সময় প্রধানমন্ত্রী বলেন, “এই উজ্জ্বল জয়টি ভারতের জনগণের দ্বারা আপনার প্রতি বিশ্বাসের প্রতিফলন।”

ঐতিহাসিক বিজয় হিসাবে বর্ণনা করে শেখ হাসিনা বলেন, দক্ষিণ এশিয়ার জনগণ এই জয়ে খুশি হবে এবং এই অঞ্চলের লোকেরা একসাথে কাজ করতে পারবে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বাংলাদেশ সফরে আমন্ত্রণ জানান এবং তার সফলতা ও সুস্থ স্বাস্থ্য কামনা করেন।

এর আগে মোদিকে অভিনন্দন জানিয়ে এক বার্তাতে শেখ হাসিনা বলেন, বাংলাদেশের সঙ্গে ভারতের বহুজাতিক সম্পর্কের ক্ষেত্রে বাংলাদেশের সর্বোচ্চ গুরুত্ব রয়েছে যা সত্যিকারের শুভেচ্ছা, পারস্পরিক বিশ্বাস ও শ্রদ্ধা দ্বারা চালিত।

তিনি বলেন, জাতির পিতার নেতৃত্বে স্বাধীনতা যুদ্ধের পক্ষে ভারতের গুরুত্বপূর্ণ ভূমিকা ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্পর্কের একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত ছিল।

প্রধানমন্ত্রী ভারতের জনগণের জন্য শান্তি, সুখ এবং সমৃদ্ধি কামনা করেন।

Comments are closed.

More News...

কুমিল্লা ও ময়মনসিংহ সিটিসহ ২৩৩ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভোটগ্রহণ ৯ মার্চ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শুভেচ্ছা ও অভিনন্দন