ছবির প্রচারে ভিনদেশে

ছবির প্রচারে ভিনদেশে

 আগামী ৬ অক্টোবর মুক্তি পাবে ঢাকা অ্যাটাক ছবিটি। মুক্তির দুই সপ্তাহ পর ২০ অক্টোবর থেকে ছবিটি দুবাই, কানাডা, যুক্তরাষ্ট্র ও ইউরোপের কয়েকটি দেশে মুক্তি পাবে। তাই দেশে এই ছবি মুক্তির পরপরই ছবিটির শিল্পীরা ছুটবেন সেই সব দেশে, যেখানে মুক্তি পাবে ঢাকা অ্যাটাক। ছবির নায়িকা মাহিয়া মাহি জানালেন, ১২ অক্টোবর থেকে ছবির প্রচারণার অংশ হিসেবে তিনি ২০ দিনে ঘুরবেন নানা দেশ।

মাহি বলেন, ‘মধ্যপ্রাচ্য, কানাডা, যুক্তরাষ্ট্র ও ইউরোপে ছবির প্রচারণার জন্য ছবিটির পরিচালক আমার ২০ দিনের শিডিউল নিয়েছেন। প্রতিটি দেশে তিন দিন করে সফর করার কথা।’

এদিকে ছবির সেন্সর প্রিন্টের প্রস্তুতির কাজ নিয়ে এখন ভারতে ব্যস্ত পরিচালক দীপংকর দীপন। সেখান থেকে মুঠোফোনে প্রথম আলোকে তিনি বলেন, ‘বড় বাজেটের ছবি এটি। বাংলাদেশকে তুলে আনা হয়েছে এই ছবিতে। আন্তর্জাতিকভাবে মুক্তির মধ্য দিয়ে বিশ্ববাসীকে দেশের আসল চিত্র দেখাতে চাই। প্রচারণার মাধ্যমে দর্শককে বেশি বেশি ছবিটি দেখতে আগ্রহী করতে চাই।’

দীপন জানান, প্রথমে মধ্যপ্রাচ্য দিয়ে প্রচারাভিযান শুরু করবেন তাঁরা। এরপর কানাডা, যুক্তরাষ্ট্র হয়ে দেশে ফেরার পথে ইউরোপে ঢাকা অ্যাটাক-এর প্রচার করবেন।

এদিকে শিডিউল জটিলতার কারণে ছবির নায়ক আরিফিন শুভ প্রচারের পুরো সময় না থাকতে পারলেও আংশিকভাবে তিনিও প্রচারাভিযানের সঙ্গে যুক্ত থাকবেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাঙালির নিজস্ব নান্দনিক সংস্কৃতির চর্চা বাড়াতে হবে- লায়ন গনি মিয়া বাবুল

দ্রুত এগিয়ে চলছে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের কাজ – মুম্বাইতে চিত্রায়ণ পরিদর্শনে তথ্যমন্ত্রী